আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

সিরাজগঞ্জে ২ জন ডাক্তার সহ আরো ৬ জন করোনা শনাক্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে দুইজন ডাক্তারসহ আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে তাড়াশে দুইজন ডাক্তার ও একজন স্বাস্থ্যকর্মী সহ ৩ জন, সদরে ২ জন ও বেলকুচিতে ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে।

গতাল রাতে সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির নতুন করে ৬ জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আক্রান্তদের মধ্যে তাড়াশে দুইজন ডাক্তার ও একজন স্বাস্থ্যকর্মী সহ ৩ জন। ডাক্তার দুইজন সম্পর্কে স্বামী-স্ত্রী। এদের মধ্যে একজনের আগেই করোনা সনাক্ত হয়েছিল। নতুন করে আবারো তার নমুনা পাঠানো হলে আবারো রিপোর্ট পজেটিভ আসে। এছাড়া সদরের ২ জনের মধ্যে একজন শহরের গোশালা এলাকার সাবেক ছাত্রলীগ নেতা শামীম ও দত্তবাড়ী এলাকার শাকিল। শাকিল সাভারর একটি সেলুনে কাজ করতো। সে ৫ দিন আগে সিরাজগঞ্জে আসার পর তার নমুনা সংগ্রহ করে পাঠানো হলে রিপোর্ট পজেটিভ আসে। এছাড়া বেলকুচিতে চান মিয়া নামে একজন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অসুস্থতার কারনে ১৭ মে তিনি বেলকুচিতে আসেন। পরে তার নমুনা সংগ্রহ করে পাঠানো হলে আজ তার রিপোর্ট পজেটিভ এসেছে।

বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই- জাহান জানান, করোনা রোগী সনাক্ত হওয়ায় করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ী সহ আশেপাশের ৭ বাড়ী লকডাউন করা হয়েছে।

এছাড়া করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে আসায় সিরাজগঞ্জ সদর থানার ৫০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিলো আজ তাদের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

এ নিয়ে জেলায় মোট ২৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া ময়মনসিংহ ও ঢাকায় পরীক্ষা করে কাজিপুরের তিন জনের করোনা শনাক্ত হওয়ায় এ তিনজনের হিসাব সিরাজগঞ্জ স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...